সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
মাধ্যমিক শিক্ষা অফিসার সহ সড়ক দুর্ঘটনায় আহত -৩

মাধ্যমিক শিক্ষা অফিসার সহ সড়ক দুর্ঘটনায় আহত -৩

উৎপল মণ্ডল,ভূরুলিয়া(শ্যামনগর) প্রতিনিধি।

মোটরসাইকেল দুর্ঘটনা শিকার হয়ে শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুর মোহাম্মাদ তেজারাত মারাত্মকভাবে আহত হয়েছে। রোববার বেলা দুইটার দিকে শ্যামনগর উপজেলার মৌতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে তিনি আহত হন।

এ সময় স্থানীয়রা উদ্ধার করে দ্রুত তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ পৌঁছে দেয়। তবে অবস্থার অবনতি হতে থাকায় তৎক্ষণাৎ মাথায় মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত মাধ্যমিক শিক্ষা অফিসারকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আপর ২ জনের মধ্যে ১ জন হলেন শ্যামনগর উপজেলার বংশিপুর গ্রামের আনসার আলী গাজীর পুত্র বিল্লাল হোসেন তিনি ফরিদ মেলামাইন এর ডিলার তার ডান পায়ের হাটুর নিচের হাড় ভেঙে মারাত্মক জখম হয়েছে। আর অপর জন হলেন ফরিদ মেলামাইন এর শ্যামনগর অফিসের কর্মী কলারোয়া উপজেলার দামুদার কাটি গ্রামের শেখ শওকত আলী গাজীর পুত্র শেখ শাহিন হোসেন। তার ডান পায়ে চোট পেয়েছেন। তাদের দুই জনকে সরাসরি সাতক্ষীরা মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

আহত মাধ্যমিক শিক্ষা অফিসারের অফিস সহকারি খলিল হোসেন জানান রোববার শ্যামনগর থেকে মোটরসাইকেল চালিয়ে সাতক্ষীরা যাওয়ার পথে তিনি সড়ক দুর্ঘটনার শিকার হন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড